সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ জগন্নাথপুরে চিনা বাদাম প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত টানা ৩য় বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন হারুন রশীদ জগন্নাথপুরের লহড়ী গ্রামে লন্ডন প্রবাসীর বাড়ীতে ডাকাতি: অস্ত্রসহ দুইজন গ্রেফতার জগন্নাথপুরে হারানো লাখ টাকা খুঁজে উদ্ধার করে দিল থানা পুলিশ জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ জগন্নাথপুরে ধান চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন: লটারির মাধ্যমে মনোনীত ৮১০ ভাগ্যবান কৃষক জগন্নাথপুর পৌরশহরে ৩৫ দোকানঘর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ী গন জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম উদ্ধার : গ্রেপ্তার ৪ 

ফের চলন্তবাসে গণধর্ষণ, গ্রেপ্তার ৫

ফের চলন্তবাসে গণধর্ষণ, গ্রেপ্তার ৫

 

জগন্নাথপুর নিউজ ডটকম ডেস্ক :: ধামরাইয়ে যাত্রীবাহী একটি বাস থেকে নামিয়ে এক পোশাক শ্রমিককে গণধর্ষণ করা হয়েছে। রোববার রাত ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে কেলিয়া কচমচ এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাতেই ধামরাই থানা পুলিশ ওই বাসের চালকসহ পাঁচজনকে গ্রেপ্তার ও বাসটি জব্দ করেছে।

গ্রেপ্তার হলো- বাসচালক চুয়াডাঙ্গা সদর উপজেলার কোর্টপাড়া মহল্লার মৃত শফি মল্লিকের ছেলে বাবু মল্লিক (২৪), নিলফামারীর ডিমলা উপজেলার সরকারপাড়া গ্রামের শ্রী মহন লালের ছেলে শ্রী বলরাম (২০), ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার মৃত জসিম উদ্দিনের ছেলে আবদুল আজিজ (৩০), ধামরাই উপজেলার দক্ষিণ গাওয়াইল গ্রামের কালু বেপারীর ছেলে সোহেল রানা (২০), একই উপজেলার দক্ষিণ কেলিয়া গ্রামের রাজু মাতবরের ছেলে মকবুল হোসেন (৩৮)।

ধামরাই থানা পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, শ্রীরামপুরের গ্রাফিকস টেক্সটাইল কারখানার এক নারী শ্রমিক অফিস শেষে বাসায় ফেরার উদ্দেশ্যে রাত নয়টার দিকে যাত্রীসেবা পরিবহনের একটি বাসে ওঠে। বাসটি কালামপরে আসার পর চালক অন্য যাত্রীদের নামিয়ে দেয় ও ঢাকার দিকে না গিয়ে ইসলামপুরের দিকে রওয়ানা দেয়। এরপর কেলিয়া এলাকা থেকে আরও চারজনকে বাসে উঠায়। এক পর্যায়ে যাত্রী বেশে ওঠা ওই চারজন ওই নারী পোশাক শ্রমিককে বাসের পিছন দিকে নিয়ে হাত, মুখ ও পা বেধে ফেলে।

পরে তারা তাকে নামিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের কেলিয়া ব্রিজের পশ্চিম পাশে নিয়ে যায় ও চালকসহ পাঁচজনে মিলে গণধর্ষণ করে। এরপর বাসটি ইসলামপুরের উদ্দেশে রওনা দেয়। এক পর্যায় মুখের বাঁধন খুলে গেলে ওই পোশাক শ্রমিক চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে। বিষয়টি জানার পর ঢাকা-আরিচা মহাসড়কে টহলরত ধামরাই থানার এসআই ভজন রায় বাসটি ধাওয়া দিয়ে কেলিয়া ব্রিজের কাছ থেকে বাসসহ ধর্ষণকারীদের আটক করে। এ ঘটনায় রাতেই ওই নারী পোশাক শ্রমিক বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে ধামরাই থানার ওসি (অপারেশন) জাকারিয়া হোসেন বলেন, গ্রেপ্তার পাঁচ জনকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com